শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

পাড়েরহাটে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান শাওনের মতবিনিময় ও দোয়া অনুষ্ঠান

পাড়েরহাটে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান শাওনের মতবিনিময় ও দোয়া অনুষ্ঠান

0 Shares

ইন্দুরকানী বার্তা রিপোর্ট:
আগামী 11 ই নভেম্বর অনুষ্ঠেয় ইন্দুরকানীর 1নং পাড়েরহাট ইউপি নির্বাচনে বাংলাদেশ আ’লীগের নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো:কামরুজ্জামান শাওনের নির্বাচনী মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে 11 নং টগরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আব্দুর রব তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লাভলুর সঞ্চালনায় উক্ত নির্বাচনী সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মিজানুর রহমান খসরু,মোঃ সাইদুর রহমান সাইদ,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ, স্থানীয় মাওলানা ইসহাক মাওলানা আক্কাস, মাওলানা মোস্তাফিজুর রহমান মোস্তফা, মাওলানা নুরুল হক, মোকাম্বেল, আশরাফ ও সাইফুল ইসলাম ।

এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাওলানা:গিয়াস উদ্দিন সেলিম,পারেরহাট ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারন সম্পাদক মাহাতাব উদ্দিন হাওলাদার,উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক,সাধারণ সম্পাদক মো:শাহিন গাজী,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন হাওলাদার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় উপস্থিত এলাকার শত শত সাধারণ ভোটার দল-মত-নির্বিশেষে তাকে স্বতঃস্ফূর্তভাবে সমর্থন জানান।

এলাকার সাধারণ ভোটারদের উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান শাওন তালুকদার বলেন,বয়স কোনো বিষয় নয়, কর্মই হলো মানুষের আসল পরিচয়। আমাকে নির্বাচিত করলে ইউনিয়নবাসীর সবার নাগরিক সেবা নিশ্চিত করব। আমি ইতিমধ্যে এ ইউনিয়নের বেশকটি রাস্তা নিজের অর্থায়নে তদবির করে সংস্কার করে দিয়েছি। করোনাকালীন সময়ও আমি এ এলাকার অনেক অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আপনাদের সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে অন্য সবার চেয়ে এ এলাকার জন্য বেশি উন্নয়নমূলক কাজ করতে পারব বলে এ প্রতিশ্রুতি আমি আপনাদেরকে দিতে পারি। আমি এ এলাকার সন্তান,এ মাটির সন্তান। তাই এলাকার কাঙ্খিত উন্নয়নের জন্য আপনারা উল্টো স্রোতে না গিয়ে শেখ হাসিনার উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় তার মনোনীত প্রার্থীকে আগামী 11 নভেম্বরের নির্বাচনে ভোট দিয়ে খেদমত করার সুযোগ করে দিবেন এটাই আপনাদের কাছে আমার প্রত্যাশা।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap